দুই মিনিটে নতুন একটি Google অ্যাকাউন্ট তৈরি করুন।

kibabe google acound khalbo

বর্তমান যোগে প্রতিটি মানুষের একটি করে গুগোল একাউন্ট থাকা আবশ্যক। যেখানে জানেন না।  বর্তমানসময়ে সামরিক ক্ষেত্রে প্রয়োজন। অনলাইনের জোগ। প্রতি - প্রধেই আপনাকে বর্তমানের সাথে তাল মিলিয়ে চলতে হবে। 

কতগুলো শর্টকাট টেকনিক এর মাধ্যমে আমরা আপনার সমস্যা সমাধান করতে চেষ্টা করব। ধৈর্য ধরা পড়লে খাটা পড়ুন। আশাকরি পারবেন।
প্রথমে আপনার সেট করা প্রতিটি Google অ্যাকাউন্টের জন্য শুধুমাত্র একটি Gmail অ্যাকাউন্ট থাকতে পারে তবে, আপনার একাধিক Google অ্যাকাউন্ট থাকতে পারে।

একটি নতুন জিমেইল একাউন্ট তৈরি করতে, আপনাকে একটি নতুন Google অ্যাকাউন্ট তৈরি করতে হবে। প্রথমত, আপনার বিদ্যমান যেকোন বিদ্যমান Google অ্যাকাউন্টগুলি থেকে লগ আউট হওয়া নিশ্চিত করুন।

গুগল সার্চ স্ক্রিন থেকে শুরু করুন, যা আপনি google.com এ অ্যাক্সেস করতে পারেন। এখন Google অনুসন্ধান স্ক্রীনে সাইন ইন করুন।
Google অনুসন্ধান স্ক্রীনে সাইন ইন করুন।

উপরের ডান কোণায় সাইন ইন বাটন ক্লিক করুন। আপনার যদি বর্তমান Google অ্যাকাউন্ট থাকে তবে Google আপনাকে জিজ্ঞাসা করে যে আপনি এই অ্যাকাউন্টগুলির মধ্যে একটি এখন খুলতে চান।  
অ্যাকাউন্ট যোগ করুন লিঙ্ক নির্বাচন করুন।

অ্যাকাউন্ট জুড়ুন লিঙ্কটি ক্লিক করুন নিম্নলিখিত স্ক্রিন প্রদর্শন

হঅ্যাকাউন্ট তৈরি করুন নির্বাচন করুন।যদি আপনার একটি বিদ্যমান ইমেলের সাথে সংযুক্ত একটি Google অ্যাকাউন্ট থাকে, তবে আপনি আমার অ্যাকাউন্টের লিঙ্কটি খুঁজুন ক্লিক করে এটি খুঁজে পেতে পারেন।

 একটি নতুন Google অ্যাকাউন্ট তৈরি করতে, যা আপনি একটি নতুন Gmail অ্যাকাউন্টের জন্য ব্যবহার করতে পারেন, অ্যাকাউন্ট তৈরি করুন লিঙ্কে ক্লিক করুন আপনার Google অ্যাকাউন্ট তৈরি করুন উইন্ডো প্রদর্শিত হবে।


Gmail এর জন্য ব্যবহার করার জন্য একটি নতুন Google অ্যাকাউন্ট তৈরি করতে, আপনাকে এই স্ক্রীনটি পূরণ করতে হবে। নিম্নোক্ত ধাপগুলি আপনার Google অ্যাকাউন্ট তৈরির উইন্ডোটি কীভাবে সম্পন্ন করবেন তা ব্যাখ্যা করে।

১ম ধাপঃ  আপনার নাম এবং ব্যবহারকারী নাম লিখুন

আপনার Google অ্যাকাউন্ট উইন্ডো খুলতে শুরু করুন
আপনার নাম এবং ব্যবহারকারীর নাম টাইপ করুন নামের ফিল্ডে আপনার প্রথম এবং শেষ নাম টাইপ করুন। আপনার নতুন জিমেইল একাউন্টের জন্য ইউজারনেম টাইপ করুন। আপনি আপনার ব্যবহারকারীর নাম, অক্ষর, সংখ্যা বা সময়সীমা ব্যবহার করতে পারেন।

সিস্টেম মূলধন উপেক্ষা করে। আপনার পছন্দসই ব্যবহারকারীর নামটির বেশ কয়েকটি বৈচিত্র চেষ্টা করতে হবে। সিস্টেম আপনাকে ইতিমধ্যেই ব্যবহার করা হচ্ছে এমন একটি ব্যবহারকারী নাম চয়ন করবে না।
আপনি এখন একটি পাসওয়ার্ড লিখতে প্রস্তুত।

২য় ধাপঃ. একটি পাসওয়ার্ড চয়ন করুন

আপনার Google অ্যাকাউন্ট উইন্ডো খুলতে শুরু করুন আপনার পাসওয়ার্ড টাইপ করুন এবং নিশ্চিত করুন একটি পাসওয়ার্ড ক্ষেত্র তৈরি করুন আপনার নতুন Gmail অ্যাকাউন্টের জন্য একটি পাসওয়ার্ড টাইপ করুন। 

আপনার নতুন পাসওয়ার্ড অন্তত আট অক্ষর দীর্ঘ হওয়া আবশ্যক। সুরক্ষিত পাসওয়ার্ডগুলি তৈরি করার বিষয়ে আরো টিপসের জন্য, এই Envato Tuts পর্যালোচনা করুন + টিউটোরিয়াল:
জিমেইল

জিমেইল পাসওয়ার্ডগুলি কিভাবে কাজ করে নিরাপদে এবং হ্যাক হ্যাক না
লরা স্পেন্সার

একবার আপনি একটি পাসওয়ার্ড নির্বাচন করলে, আপনার পাসওয়ার্ড ক্ষেত্রের নিশ্চিতকরণে এটি আবার টাইপ করুন। আপনাকে অবশ্যই আপনার পাসওয়ার্ডের একটি সঠিক মিল লিখতে হবে।
৩য় ধাপঃ আপনার জন্ম তারিখ দিন  আপনার Google অ্যাকাউন্ট উইন্ডো খুলতে শুরু করুন আপনার যদি প্রয়োজন হয়, স্ক্রল করার জন্য স্ক্রোল বারটি ব্যবহার করে উইন্ডোর ডানদিকে

একটি মাস নির্বাচন করুন এবং আপনার জন্মদিনের তারিখ এবং বছরের টাইপ করুন। যখন আপনি আপনার কার্সারটি প্রথম জন্মতারিখের ফিল্ডে রাখেন, তখন বছরের ড্রপ-ডাউন মেনুতে মাসগুলি প্রদর্শিত হয়। 
 
আপনার জন্ম মাসের নির্বাচন করুন দ্বিতীয় জন্মদিন ক্ষেত্রের মধ্যে আপনার জন্ম তারিখ টাইপ করুন। তৃতীয় জন্মদিন ক্ষেত্রের আপনার জন্মের বছর টাইপ করুন।

৪র্থ ধাপঃ আপনার লিঙ্গ প্রবেশ করুন আপনার Google অ্যাকাউন্ট উইন্ডো খুলতে শুরু করুন
আপনার লিঙ্গ নির্বাচন লিঙ্গ ক্ষেত্রের উপর ক্লিক করুন ড্রপ ডাউন মেনু থেকে আপনার পছন্দ নির্বাচন করুন

৫ম ধাপঃ রিকভারি তথ্য এবং অবস্থান লিখুন আপনার Google অ্যাকাউন্ট উইন্ডো খুলতে শুরু করুন যদি আপনি আপনার ব্যবহারকারী নাম বা পাসওয়ার্ড ভুলে যান তবে পরবর্তী কয়েকটি ক্ষেত্র আপনাকে আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে সাহায্য করতে পারে।

আপনার মোবাইল ফোন নম্বর এবং একটি পুনরুদ্ধার ইমেল ঠিকানা লিখুন এছাড়াও, আপনার অবস্থান নির্বাচন করুন।
মোবাইল ফোনের ক্ষেত্রে আপনার সেল ফোন নম্বর লিখুন। পরবর্তী ক্ষেত্রের মধ্যে আপনার বর্তমান ইমেল ঠিকানা টাইপ করুন।

যখন আপনি ঐচ্ছিক পুনরুদ্ধারের তথ্য প্রবেশ না করে একটি Gmail অ্যাকাউন্ট তৈরি করতে সক্ষম হতে পারেন, আপনি আপনার পাসওয়ার্ড ভুলে গেলে আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে পারবেন না। আমি অত্যন্ত এই ক্ষেত্রগুলি পূরণ করার সুপারিশ করছি।

কিছু অপারেটিং সিস্টেমগুলিতে আপনাকে Google কে আপনার ডিফল্ট হোম পেজ তৈরি করার বিকল্পটি দেওয়া হতে পারে।

অবশেষে, অবস্থান ক্ষেত্রের ড্রপ ডাউন মেনু থেকে আপনার অবস্থান নির্বাচন করুন।
একবার আপনি সমস্ত প্রয়োজনীয় তথ্য এবং পুনরুদ্ধারের তথ্য প্রবেশ করান, পরবর্তী পদক্ষেপ বোতামটি ক্লিক করুন।


৬ষ্ঠ ধাপঃ Google এর শর্তাবলী স্বীকার করুন Google এর গোপনীয়তা চুক্তির সাথে গোপনীয়তা পপআপ প্রদর্শন এবং পরিষেবার শর্তাদি আপনি শর্তাবলী পর্যালোচনা যখন আমি সম্মত ক্লিক করুন

এই পপআপে সংক্ষেপে কী পয়েন্টগুলি পড়ার জন্য সময়টি গ্রহণ করা গুরুত্বপূর্ণ। সমস্ত কী পয়েন্ট দেখতে স্ক্রল বার ব্যবহার করুন

যখন আপনি তথ্য পর্যালোচনা সমাপ্ত করেন তখন আমি আপনার নতুন Google অ্যাকাউন্ট তৈরি করতে আমি সম্মত বোতামটি ক্লিক করুন। আপনি যদি অ্যাকাউন্ট তৈরি করতে না চান তবে বাতিল করুন ক্লিক করুন।

গোপনীয়তা পপআপে আমি সম্মত তে ক্লিক করার পরে, আপনি যদি এটি আগেই প্রবেশ করেছেন তবে আপনার মোবাইল ফোন নম্বরটি যাচাই করতে বলা হবে। আপনার মোবাইল ফোন নম্বর যাচাই করতে যাচাই পর্দার নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি সমাপ্ত হলে চালিয়ে যান ক্লিক করুন একটি স্বাগতম পর্দা প্রদর্শন





যখন আপনি স্বাগতম স্ক্রীনে তথ্য পর্যালোচনা করেছেন তখন অবিরত বাটন ক্লিক করুন। আপনি এখন একটি নতুন Google অ্যাকাউন্ট আছে যা আপনি আপনার নতুন তৈরি জিমেইল একাউন্ট ব্যবহার করতে পারেন।



উপসংহার: Gmail একটি শক্তিশালী ইমেল সরঞ্জাম যা আপনি যদি আপনার নিজের বা নিজের একটি ছোট ব্যবসার কাজ করেন তবে তার সুবিধা গ্রহণ করতে চান। একটি জিমেইল একাউন্ট ব্যবহার করার অনেক সুবিধা রয়েছে। এবং একটি নতুন জিমেইল একাউন্ট তৈরির সাথে শুরু করা সহজ।

আপনি যদি জিমেইল পছন্দ করেন তবে গুগল ডক্স, গুগল ড্রাইভ, গুগল স্লাইডস, গুগল শীট এবং গুগল ক্যালেন্ডার সহ গুগলের অন্যান্য সরঞ্জাম সম্পর্কে কিছু জানতে চান। আপনাকে শুরু করতে সহায়তা করার জন্য এখানে কিছু টিউটোরিয়াল রয়েছে।





COMMENTS

Name

Airtel Offer,4,App Review,1,Bangla Story,8,Banglalink Offer,2,Blogger,7,Computer,17,Earning Tips,2,Education,31,Entertainment,4,Entire Bangladesh,3,Feature,14,Freelancing,4,Grameenphone Offer,7,Health Tips,11,Internet Tips,8,Islamic,30,Job Circular,2,Journalism,38,Land Infarmation,4,LifeStyle,22,Love Story,4,Mobile Phone,13,Mobile phone Price,7,Movie Review,2,Pc Motherboard Price,3,Pc Tips and trick,5,Pictures,5,Poems,13,Price,6,Robi Offer,3,Science & Technology,11,Sim Offer,10,Softwer Downlode,4,Teletalk Offer,1,Tips and trick,6,Traveling,1,Videos,1,Web Design and Development,18,Wordpress,8,Wordpress Theme,2,
ltr
item
ইচ্ছাব্লগ.কম: দুই মিনিটে নতুন একটি Google অ্যাকাউন্ট তৈরি করুন।
দুই মিনিটে নতুন একটি Google অ্যাকাউন্ট তৈরি করুন।
kibabe google acound khalbo
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhoh8piZqkfPIC0Oz5LUCtGXfODDBEngMgK3DwqkrSQKKwsGi3YOk5vwd-h9Wgly2QMm3TMRVv53oyxTIBk6umOEqHCGB4sQ8PKt7K4zuAJfp_UQ9EFnh9X7ZhoCkFGtIOOmD0Cd8j9bAjn/s320/PicsArt_02-17-04.18.09.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhoh8piZqkfPIC0Oz5LUCtGXfODDBEngMgK3DwqkrSQKKwsGi3YOk5vwd-h9Wgly2QMm3TMRVv53oyxTIBk6umOEqHCGB4sQ8PKt7K4zuAJfp_UQ9EFnh9X7ZhoCkFGtIOOmD0Cd8j9bAjn/s72-c/PicsArt_02-17-04.18.09.jpg
ইচ্ছাব্লগ.কম
https://www.icchablog.com/2021/02/google.html
https://www.icchablog.com/
https://www.icchablog.com/
https://www.icchablog.com/2021/02/google.html
true
7858640433134637496
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content